October 22, 2024, 11:24 pm

সংবাদ শিরোনাম :
খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান

অপপ্রচারে ভীত নই, চাদাবাজি শক্ত হাতেই দমন করা হবে: উত্তরা প্রেসক্লাব সভাপতি

নিজস্ব প্রতিবেদকঃ রাজধানী উত্তরায় সাংবাদিক চাদাবাজি, ব্ল্যাকমেইলিং ও অপ-সাংবাদিকতা রোধে বলিষ্ট ভাবে ভুমিকা রাখার কথা জানিয়েছেন উত্তরা প্রেসক্লাবের সভাপতি বদরুল আলম মজুমদার।

এসব চাদাবাজি বন্ধে বলিষ্ঠ ভুমিকার কারনে তার বিরুদ্ধে অপ প্রচারে মোটেও ভীত নয় বলে জানিয়েছেন তিনি।

এ বিষয়ে তিনি বলেন, অত্যন্ত সস্তা কৌশলে জামায়াত শিবির সাজিয়ে চরিত্র হননের যে কাজগুলো ভুয়া সাংবাদিকরা করে যাচ্ছে, তা নেহায়েত নোংরামি। ব্যক্তিগত এবং ছাত্র জীবনে আমি কোন দিন কোন রাজনীতির সাথেই যুক্ত ছিলাম না। এ সংক্রান্ত কোন প্রমান কেহ কোনদিন হাজিরও করতে পারবে না। সস্তা এসব প্রচার কৌশল নিয়ে আমি মোটেও বিচলিত নয়। উল্টো যারা এসব প্রচারে লিপ্ত তারাই মুখ থুবড়ে পড়বে।

তিনি বলেন, জনপ্রিয় টিভি চ্যালেন এ ‘তালাশ’ ভুয়া সাংবাদিকের কর্মকান্ড প্রচার পর এবং সাংবাদিক হয়ে সকল ধরনের চাদাবাজি ও ব্ল্যাক মেইলিং বন্ধে উত্তরা প্রেসক্লাবের জোরালো ভুমিকার কারনে এসব ভুয়াদের আতে গা লেগেছে। ওরা মনে করেছে আমার বিরুদ্ধে অপপ্রচার করলেই আমি ধমে যাবো, এটা ওদের দুঃস্বপ্ন হবে। কারণ জামাত শিবির ট্যাগ লাগিয়ে ওরা যা প্রচার করছে তা ভিত্তিহীন ও মিথ্যা। আমি এসব প্রচারকারীদের বলবো, এ ধরনের কোন রাজনৈতিক সংশ্লিষ্টতা প্রমান করতে পারলে পুরস্কৃত করা হবে।

উত্তরাবাসীর উদ্দেশ্য প্রেসক্লাব সভাপতি বলেন, আপনারা এসব শিক্ষা দীক্ষাহীন ভুয়া সাংবাদিকদের আশ্রয় পশ্রয় দেওয়া বন্ধ করুন। তাদের পরিহারের মতো কর্মসূচিই হতে পারে এসব ভুয়াদের থেকে শতভাগ নিরাপদ থাকার উপায়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন